Header Ads

"সিলেটের কোম্পানীগঞ্জে ৭ বছরের শিশুকে ধর্ষণ"।



স্টাফ রিপোর্টারঃ- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ আদর্শগ্রামের ১০নং এলাকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

জানা যা,১৭ ফেব্রুয়ারী সোমবার সকাল ১১ টায় মেয়েটি তার বাবার সাথে ভোলাগঞ্জ ১০নং করম শাহ এর মোকামের পাশে লাকড়ি সংগ্রহ করতে যায়। লাকড়ি সংগ্রহ করতে করতে মেয়েটি তার পিতার কাছ থেকে দূরে সরে গেলে ঝুপের ভেতরে আগে থেকে থাকা লম্পট রফিকুল ইসলাম (২৭) মেয়েটিকে ধর্ষণ করে। ধর্ষক রফিকুল ইসলাম নবীগঞ্জ উপজেলার কইলানপুর গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।

মেয়েটি যানায়, সোমবার সকালে তার পিতা ও সে ভোলাগঞ্জ ১০নং এলাকার করম শাহ এর মোকামের পাশে লাকড়ি সংগ্রহ করতে যায়। লাকড়ি সংগ্রহ করতে করতে তার পিতার কাছ থেকে দূরে সরে গেলে লম্পট রফিকুল ইসলাম তার হাত ধরে চকলেট খাওয়াবে বলে ঝুপের আড়ালে নিয়ে যায়। সেখানে নিয়ে উড়না দিয়ে মেয়েটির হাত বেধে ও মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। 

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ছালে আহমদ, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, যুগ্ম সম্পাদক সাংবাদিক আব্দুল জলিল, ভোলাগঞ্জ গ্রামের সামছুল ইসলাম ও স্থানীয় কুতুব উদ্দিন (পাগলা)সহ এলাকাবাসীর সহায়তায় ধর্ষককে কোম্পানীগঞ্জ থানার এসআই নবি হোসেনসহ সঙ্গীয় ফোর্সের হাতে হস্তান্তর করা হয়। 

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রজিউল্লাহ খাঁন জানান, আমাদের ফোর্স ঘটনাস্থলে গেছে বিষয়টির সত্যতা যাচাই করে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।##

No comments

Powered by Blogger.