Header Ads

কোম্পানীগঞ্জের দক্ষিণ রণিখাই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে লড়তে চান শাহীন আহমদ শাহেন

লবীব আহমেদঃ-

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে  মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে নিজ ওয়ার্ডের (৮নং) জনসাধারণের কল্যাণে কাজ করে যেতে চান দক্ষিণ রণিখাই ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহসভাপতি শাহীন আহমদ শাহেন।



শাহীন আহমদ শাহেন বলেন-
     আসসালামু আলাইকুম।
কোম্পানীগঞ্জের ৬নং দক্ষিণ রনিখাই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আমার প্রানপ্রিয় পূর্ণাছগাম বাসী-  আমি শাহীন আহমদ। আমি আপনাদেরই সন্তান। আমি আপনাদের কারও ছেলে, কারও ভাই, কারও চাচা, কারও ভাতিজা, কারও ভাগনা, কারও নাতি। আপনাদের কাছে আমার নতুন কোন পরিচয় নেই এবং ভবিষ্যতে ও নতুন কোন পরিচয়ে পরিচিত হতে চাই না। এই মাটিতে আমার জন্ম এবং মৃত্যুর পর  এই মাটিতেই আমার দাফন হবে।আমার সব চাওয়া হবে এই গ্রামবাসীর কাছে এবং সব পাওয়া হবে এই গ্রামবাসীর কাছ থেকে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী।

আমি নির্বাচিত হয়ে ৮নং ওয়ার্ডের জনগণের মৌলিক অধিকার আদায় নিশ্চিত করতে চাই, নিশ্চিত করতে চাই ওয়ার্ডবাসীর চলাচলের রাস্তাঘাট, নিশ্চিত করতে চাই বিশুদ্ধ পানি, নিশ্চিত করতে চাই হতদরিদ্রদের দুর্যোগ সহনীয়  বাসস্হান, নিশ্চিত করতে চাই অসহায় রোগীদের সুচিকিৎসার ব্যবস্হা,  আলোকিত করতে চাই ওয়ার্ডের প্রতিটি গুরুত্বপূর্ণ স্হান, নিষ্কাশন করতে চাই জলাবদ্ধতা এবং শতভাগ শিক্ষাক্ষেত্রে এগিয়ে নিতে চাই ওয়ার্ডবাসীকে।

আমি হয়ে যেতে চাই আপনাদের সুখ দুঃখের ফেরিওয়ালা এবং আমার ওয়ার্ডে প্রবাসে থাকা সকলের পরামর্শে গড়তে চাই আধুনিক মডেল একটি ওয়ার্ড।

পরিশেষে বলতে চাই, আমি আশা করি, আপনারা আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে আগামী নির্বাচনে সার্বিক সহযোগিতা করে, আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।
সবার কাছে আমি আজীবন কৃতজ্ঞ থাকব। সবার সুখে-দুঃখে সবসময় পাশে থাকতে চাই।
আমার ওয়ার্ডের সকল জনসাধারণের সফলতা কামনা করি।

শাহিন আহমদ (শাহেন)
  মেম্বার পদপ্রার্থী
     ৮নং ওয়ার্ড
৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়ন।
  ও
     সহসভাপতি
বাংলাদেশ আওয়ামী যুবলীগ
৬নং দক্ষিণ রনিখাই ইউনিয়ন শাখা।

No comments

Powered by Blogger.