Header Ads

"ইমরান আহমদ কারিগরি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন"।

"ইমরান আহমদ কারিগরি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন"।

আজকের সিলেট ডেস্কঃ- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার একমাত্র কারিগরি প্রতিষ্ঠান-  ইমরান আহমদ কারিগরি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ ৩রা মার্চ, মঙ্গলবার কলেজ হলরুমে অনুষ্টিত হয়।

কলেজের ভাইস প্রিন্সিপাল কামাল উদ্দিনের পরিচালনায় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য্য।

প্রধান অতিথির বক্তব্যে সুমন আচার্য্য বলেন, "নকল করে পাশ করে আসলে ক্যারিয়ারকে বেশিদূর এগিয়ে নেওয়া যায় না। আপনারা যদি একটু কষ্ট করে পড়ালেখা করেন, আপনাদের নিজের বাসায় বসে। কারণ আমরা যখন ছাত্র, তখন আমাদের প্রত্যেকেরই প্রাত্যহিক জীবনে কিছু দায়িত্ব রয়েছে। আমরা যদি একটু কষ্ট করি, তাহলে কিন্তু আমাদের ভবিষ্যৎ উজ্জ্বল। আমরা নিজে আলোকিত হয়ে দেশকে আলোকিত করতে পারবো"।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জের ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান রুকন 

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলার ৩নং তেলিখাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কমর উদ্দিন চৌধুরী, সাবেক মেম্বার মুন্সি সোনা মিয়া, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, সমাজসেবক -শিক্ষানুরাগী ও বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন এমাদ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগী আনসার উদ্দিন, দলইর গাঁও ১নং ওয়ার্ডের মেম্বার শফিক আহমদ, দলইর গাঁও ছাত্র পরিষদের প্রচার সম্পাদক নূরুল মুত্তাকিন, রনিখাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুন্সি লোকেছ প্রমূখ।

এছাড়াও  কারিগরি কলেজের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

No comments

Powered by Blogger.